Friday, March 8, 2019

কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে: ডা. রিজভী



সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। তার রক্তচাপ স্বাভাবিক হয়ে এসেছে। কিডনি স্বাভাবিকভাবে কাজ করছে এবং ইনফেকশন নিয়ন্ত্রণে রয়েছে।
শুক্রবার (৮ মার্চ) দুপুরে বাংলা ট্রিবিউনকে এসব তথ্য জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের।

তিনি জানান, ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টান কুমার সামিকে উদ্ধৃত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী এ তথ্য জানিয়েছেন।
মো. আবু নাছের বলেন, ‘ডা. রিজভী আমাদের জানিয়েছেন জনাব কাদের আগের দিনের তুলনায় আজ (শুক্রবার) আরও ভালো আছেন এবং দিন দিন তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। কোনও ধরনের কৃত্রিম সাপোর্ট ছাড়া জনাব কাদেরের হৃদযন্ত্র কাজ করছে।’

এ সময় ওবায়দুল কাদেরের পূর্ণ সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করেন ডা. রিজভী।
এর আগে, ডা. সামি সিঙ্গাপুরের স্থানীয় সময় বিকালে চিকিৎসার অগ্রগতির বিষয়ে ব্রিফ করেন। এ সময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান ও চিকিৎসা সমন্বয়ক ডা. আবু নাসার রিজভী।
Previous Post
Next Post

post written by:

0 comments: